Search

Loading

Saturday, March 8, 2014

বেকার যুবকের চাকরি চাই

নরেন্দ্র মোদী 
বেকার যুবকের চাকরি চাই 

পশ্চিম বঙ্গে বেকার যুবকের চাকরি চাই. পশ্চিম বাংলায় যেখানে যাই সেখানেই বেকার যুবকদের ভীড়. মা-বাবা পয়সা খরচ করে নিজের সন্তানের পড়াশুনার ব্যবস্থা করেন। মানে অনেক আশা যে তাদের সন্তান শিক্ষিত হয়ে ভালো চাকরি পাবে এবাম পরিবারের আর্থিক অবস্থা ভালো হবে. কিন্তু বাস্তবে কি তাই হচ্ছে?

এখান সেই সোনার বাংলা নেই. কল কারখানা বন্ধ। নতুন কিছু হচ্ছে না. চাকরি পাবে কোথায়? সেই জন্য পশ্চিম বঙ্গে শিক্ষিত বেকার যুবকদের চকরির জন্য হন্যে হয়ে ঘুরতে হচ্ছে। ৩০ বছর বামফ্রন্ট তার পরে কয়েক বছর তৃনমূল কংগ্রেস! কিন্তু কি হলো ? এই সমস্যার আছে কিছু সমাধান? কল কারখানা যদি বন্ধ হয়ে যায়, যদি কেউ নতুন Investment না করে তাহলে কোথায় থেকে আসবে চাকরি? বেকারত্ব ঘুচাতে দরকার ব্যবসায় নতুন সম্ভাবনা।

নরেন্দ্র মোদী কিন্তু এই সমস্যার সমাধান আনতে পারেন। তার একটা দূরদৃষ্টি আছে, আছে মানুষের চিন্তা। এইবার লোকসভা নির্বাচনে বিজেপি কে ভোট দিতে হবে যাতে নরেন্দ্র মোদী হাতে পারেন দেশের প্রধানমন্ত্রী।  আমরা জানি গুজরাতে বেকারত্ব নেই. সেটা সম্ভব হয়েছে মোদির নেতৃত্বে। বিকাস হয়েছে গুজরাটে এবং হবে পশ্চিমবঙ্গে। পশ্চিম বঙ্গ কে আবার বানাতে হবে সোনার বাংলা

বি. দ্র.: জয়পুরে (রাজস্থানের রাজধানী) কাজের সুযোগ প্রচুর। এইখানে হাজার হজার বাঙালি আছেন যারা পশ্চিম বঙ্গ থেকে রোজগার প্রাপ্তির জন্য এখানে এসেছেন। জয়পুর জুয়েলারী ব্যবসায়ের জন্য তা বিখ্যাত ছিল ই এখান শহর তা IT Business এ ও খুব অগ্রণী। পশ্চিম বঙ্গের যে যুবকেরা IT তে চাকরি চায় তাদের জন্য জয়পুর বিশেষ গন্তব্য স্থল।

সম্পর্ককরুন: darshan @vardhamaninfotech .com, ০৮০০৩৭৩৪৭৫২(M)
        
                সোনার বাংলা একজোট, মোদী পাবেন সব ভোট !!!



Thanks,
Jyoti Kothari (Jyoti Kothari, Proprietor, Vardhaman Gems, Jaipur represents Centuries Old Tradition of Excellence in Gems and Jewelry. He is adviser, Vardhaman Infotech, a leading IT company in Jaipur. He is also ISO 9000 professional)

মমতার সভায় ভীড় জোটে নি দিল্লিতে


বেকার যুবকের চাকরি চাই


জয়ললিতা কে প্রধানমন্ত্রী চান মমতা


নরেন্দ্র মোদী আজ কি বললেন


বাঙালি সমাজ, জয়পুর বিজেপি এবং নরেন্দ্র মোদির পক্ষে




allvoices

No comments: