Search

Loading

Monday, March 10, 2014

নরেন্দ্র মোদী আজ কি বললেন


নরেন্দ্র মোদী আজ কি বললেন? আজ ছিলেন বিহারের পুর্নিয়ায়। পূর্ণিয়া জেলার সঙ্গে পশ্চিম বঙ্গের অনেক সম্পর্ক। আজ নরেন্দ্র মোদী সেইখানে করলেন সিনহা গর্জন। কয়েক দিন আগেই বিহারের মুখ্য মন্ত্রী এবং JDU নেতা নীতিশ কুমার মদির উপর ব্যঙ্গ করে বলেছিলেন যে যে ব্যক্তি এক দিনের জন্য সংসদে যায় নি সে কি প্রধান মন্ত্রী হবে?

মোদী আজ খুব ই সংযত ভাষায় উত্তর দিলেন। তিনি বললেন যে নীতিশের অহংকার এভারেস্ট এর চেয়ে ও উপরে উঠে গেছে। তিনি বললেন যে এই নির্বাচনে জনতা জবাব দেবে। মোদিজি বললেন যে থার্ড ফ্রন্ট সব সময়েই কংগ্রেস কে বাঁচিয়েছে। ওরা ভোটের সময়ে ঘুম থেকে জাগে এভাম তার পার আবার ঘুমিয়ে যায়. ব্যাং করে বললেন যে প্রধান মন্ত্রী পদের আশায় এই ফ্রন্টের ১২ যান নেতা তাদের পোশাক তৈয়ারী করে ফেলেছেন। প্রধান মন্ত্রী হবার লোভে নীতিশ কুমার ১৭ বছর পুরনো যত ভঙ্গ করেছেন।

মোদী বললেন যে শুধু ধর্ম নিরপেক্ষতা বললে কিছু হবে না. কাজ করতে হবে. তিনি বললেন যে গুজরাতে মুসলমান দের অবস্থা বিহার থেকে অনেক ভালো। বিহারে মুসলমান গরিব কিন্তু গুজরাতে তারা সচ্ছল। নরেন্দ্র মোদী আর ও বললেন যে বিহারে হাজার হাজার স্কুল শুধু কাগজে চলছে। বিহারে মাত্র ২% স্কুলে কম্প্যুটার আছে. গুজরাতে এই সংখ্যা ৭১% !!

অন্য এক ঘটনা ক্রমে RJD নেতা রামকৃপাল সিং যাদব BJP যোগ করার ঘোষনা করলেন। তিনি সম্ভবত পাটলিপুত্র লোকসভা সিট্ থেকে প্রার্থী হবেন। রামবিলাস পাসোআনের পরে বিহারে BJPর একটি বড় উপলব্ধি। শোনা যাচ্ছে যে নীতিশ সরকারের এক যান মন্ত্রী ও শীঘ্র BJP তে চলে আসছেন।
একটা জিনিস স্পষ্ট রূপে দেখা যাচ্ছে যে নরেন্দ্র মোদির ব্যক্তিত্ব থেকে আকর্ষিত হয়ে বিভিন্ন দলের নেতা গণ BJP তে যোগ দিচ্ছেন। এইভাবে ভারতীয় জনতা দল আর ও মজবুত হয়ে উঠছে। ইটা স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে যে নরেন্দ্র মোদী ই আগামী লোকসভা নির্বাচনে প্রধান মন্ত্রী রূপে জয়ী হবেন। 

বেকার যুবকের চাকরি চাই


জয়ললিতা কে প্রধানমন্ত্রী চান মমতা



Thanks,
Jyoti Kothari (Jyoti Kothari, Proprietor, Vardhaman Gems, Jaipur represents Centuries Old Tradition of Excellence in Gems and Jewelry. He is adviser, Vardhaman Infotech, a leading IT company in Jaipur. He is also ISO 9000 professional)

allvoices

No comments: